Type Here to Get Search Results !

বার বার বিতর্কিত মন্তব্য, মদন মিত্রের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিচ্ছে তৃণমূল

 বার বার বিতর্কিত মন্তব্য, মদন মিত্রের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিচ্ছে তৃণমূল
 মদন মিত্রের (Madan Mitra) বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে চলেছে  তৃণমূল (TMC)। ব্যবস্থা নিতে চলেছে দলের শৃঙ্খলারক্ষা কমিটি। সূত্রের খবর এমনই। গত কয়েকদিনে মদন মিত্রের একাধিক মন্তব্যের জেরে বিতর্ক ছড়িয়েছে। দল মনে করছে যে, তাঁর এই বিতর্কতি মন্তব্যের জেরে একদিকে যেমন দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে, তেমনই দলীয় নির্দিষ্ট রীতিনীতির বিরুদ্ধেও কথা বলা হচ্ছে। এই নিয়ে তাঁকে সতর্কও করা হয় একবার। কিন্তু তারপরেও বিতর্কিত মন্তব্য করা থেকে বিরত থাকেননি মদন মিত্র। 

প্রসঙ্গত, গতকালই মদন মিত্র (Madan Mitra) বলেন যে,  "মমতা বন্দ্যোপাধ্য়ায়র (Mamata Banerjee) পর অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee) ছাড়া আর কোনও মুখ নেই। বাকিরা কেউ গোটা, কেউ মোটা, কেউ সোটা।" উক্ত বিশেষণগুলোর দ্বারা কাদের নিশানা করলেন কামারহাটির বিধায়ক? জোর জল্পনা ছড়ায় রাজনৈতিক মহলে। মমতা বন্দ্যোপাধ্য়ায়র (Mamata Banerjee) পর অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee) কি তৃণমূলের মুখ? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে কামারহাটির বিধায়ক বলেন, "আমার তো অভিষেকের মুখটা ভাল লাগে। আমার কেমন ওকে মিষ্টি মিষ্টি বাচ্চা লাগে। আর কার ভাল লাগে আমি কীভাবে বলব? এই দলে মমতাদির পর অভিষেক ছাড়া আর কারও মুখ আমার ভাল লাগে না। কেউ গোটা, কেউ মোটা, কেউ সোটা।" 

এরপর তাঁকে প্রশ্ন করা হয় যে, "আপনি কি পার্থ চট্টোপাধ্যায়, সৌগত রায়দের ইঙ্গিত করছেন?" উত্তরে মদন মিত্র (Madan Mitra) বলেন, "আমি কারও নাম বলিনি। আমি বলেছি অভিষেককে বেশ দেখতে সুন্দর। ফুটফুটে বাচ্চা। অভিষেককে দেখলে প্রিয়রঞ্জন দাশমুন্সির (Priya Ranjan Dasmunsi) কথা মনে পড়ে যায়। ওর বক্তৃতা। ওর বক্তৃতার কনটেন্ট।" পাশাপাশি তিনি আরও বলেন, "শুভেন্দু অধিকারী, অর্জুন সিংকে নিয়েও কিছু বলব না। কারণ এরপর এদেরই দেখা যাবে তৃণমূল ভবনে। তখন আমি বেমতলব কেস খাব।"  

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.