Type Here to Get Search Results !

পাকিস্তান ক্রিকেটের মুখোশ খুলে দিয়েছেন বলে পিএসএল থেকে আজীবন নির্বাসিত হলেন জেমস ফকনার

পাকিস্তান ক্রিকেটের মুখোশ খুলে দিয়েছেন বলে পিএসএল থেকে আজীবন নির্বাসিত হলেন জেমস ফকনার

পাকিস্তান সুপার লিগ (Pakistan Super League) থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার জেমস ফকনার (James Faulkner)। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (PCB) বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলে ৩১ বছর বয়সী এই খেলোয়াড় প্রকাশ্যে লিগ থেকে নিজেকে প্রত্যাহারের ঘোষণা দিয়েছেন। শনিবার তিনি তার টুইটার হ্যান্ডেল থেকে পরপর দুটি টুইট করেন এবং পিসিবিকে টাকা না দেওয়ার অভিযোগ তোলেন। তবে সন্ধ্যায় পাকিস্তান ক্রিকেট বোর্ড বিবৃতি দিয়ে অভিযোগ অস্বীকার করেছে এবং উল্টো ফকনারের বিরুদ্ধে অভিযোগ করেছে।

পিসিবি থেকে আনুষ্ঠানিক বিবৃতিতে, ফকনারকে কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে এবং তার বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং, নাশকতা এবং গুজব ছড়ানোর অভিযোগ আনা হয়েছে। শুধু তাই নয়, পিসিবি আরও বলেছে যে ফকনারের ৭০ শতাংশ অর্থ দেওয়া হয়েছে এবং বাকিটাও শীঘ্রই দেওয়া হবে। এর পাশাপাশি ভবিষ্যতে পিএসএলে ফকনারকে অন্তর্ভুক্ত না করার কথাও বলেছে পিসিবি।

ফকনার টুইট করেছেন, “আমি পাকিস্তানের ক্রিকেট সমর্থকদের কাছে ক্ষমাপ্রার্থী। কিন্তু দুর্ভাগ্যবশত পিসিবি থেকে আমার নির্ধারিত বেতন না দেওয়ার কারণে আমাকে শেষ দুটি ম্যাচ থেকে সরে আসতে হয়েছিল এবং পিএসএল ছাড়তে হয়েছিল। আমি শুরু থেকেই এখানে আছি। আমি ছিলাম। এবং কিন্তু তারা আমার সাথে মিথ্যা বলতে থাকে। এটা (লিগ) ছেড়ে যেতে কষ্ট হয় কারণ আমি পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফিরিয়ে আনতে সাহায্য করতে চেয়েছিলাম কারণ এখানে অনেক তরুণ প্রতিভা রয়েছে এবং ভক্তরা আশ্চর্যজনক। কিন্তু আমার সঙ্গে যেভাবে চিকিৎসা করা হয়েছে। এটা পিসিবি ও পিএসএলের পক্ষ থেকে অপমানজনক। আমি নিশ্চিত আপনারা সবাই আমার অবস্থান বুঝতে পেরেছেন।”

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.