Type Here to Get Search Results !

দল তাড়িয়ে দিলে সিনেমার অফার আছে: মদন মিত্র

দল তাড়িয়ে দিলে সিনেমার অফার আছে: মদন মিত্র

 বিতর্কিত মন্তব্যের জেরে দলের শাস্তির মুখে মদন মিত্র (Madan Mitra)। দল দূরত্ব বাড়ালে কী করবেন? নিজেই জানালেন কামারহাটির তৃণমূল বিধায়ক। বলে দিলেন, সিনেমার অফার রয়েছে তাঁর কাছে।

বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তৃণমূল বিধায়ক মদন মিত্র। প্রায়ই ফেসবুক লাইভে নানারকম বেফাঁস মন্তব্য করতেন তিনি। যা অস্বস্তি বাড়াচ্ছিল দলের। ফলে কিছুদিন আগে তৃণমূলের শৃঙ্খলারক্ষা কমিটির চেয়ারম্যান পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) সতর্ক করেছিলেন মদনকে। এই টানাপোড়েনের মাঝে বৃহস্পতিবার দুর্গাপুর থেকে ফের বেলাগাম মন্তব্য করেন মদন। সেই ঘটনার জল গড়িয়েছে অনেক দূর। শোনা যাচ্ছে, মদন মিত্রের বিরুদ্ধে কড়া ব্যবস্থার সিদ্ধান্ত নিয়েছে শাসকদল।

এরপরই শাস্তি নিয়ে মুখ খুললেন মদন মিত্র। তিনি জানিয়েছেন, এখনও দলের তরফে তাঁকে কিছুই জানানো হয়নি। তাঁর কাছে কোনও চিঠিও পৌঁছায়নি। তবে দলের বিরুদ্ধে কোনও মন্তব্য করেননি বলেও জানান তিনি। এরপরই বললেন, “চিঠি এলে উত্তর দেব। যদি শাস্তি দেওয়া হয় মেনে নেব। দল তাড়িয়ে দিলে অন্য দলে যাব না। আমার কাছে সিনেমার অফার আছে।”

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) হয়ে কথা বলা প্রসঙ্গে এদিন মদন মিত্র বলেন, “আমি অভিষেকের লোক নই। ও আমার ভাইয়ের মতো। আমার হৃদয়ে অভিষেক, চোখে মমতা। মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) যা বলবেন, আমি সেটাই মাথা পেতে মেনে নেব।” ফেসবুক লাইভে নিষেধাজ্ঞা প্রসঙ্গে বিধায়ক বললেন, “সোশ্যাল মিডিয়া ব্যক্তিগত জায়গা। তার জন্য কি আমাকে পারমিশন নিতে হবে? এত কথা বললাম তার জন্য আমাকে তাড়িয়ে দিতে পারেন, কিন্তু তাতে কিছু করার নেই।” অর্থাৎ এখনও স্বমেজাজেই মদন মিত্র। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.